মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জেলা পুলিশ জামালপুরের দুই পুলিশ সদস্যের মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয়ের শোক প্রকাশ।।

0
38

ফরিদুল ইসলাম ঃ
আজ মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত ৮টায় টাঙ্গাইলের মধুপুর থানাধীন গোলাবাড়ী এলাকায়, জেলা পুলিশ জামালপুরের জামালপুর থানাধীন নারায়নপুর তদন্তকেন্দ্রে কর্মরত তিন পুলিশ সদস্য সরকারি দ্বায়িত্ব পালনের নিমিত্তে ঢাকা থেকে কর্মস্থলে ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আক্রান্ত হন। তাদের বহনকারী মাইক্রোবাসের সাথে ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই কনস্টেবল/৮৪৩ মোঃ নুরুল ইসলাম ময়মনসিংহ জেলা কোতোয়ালী থানার দাপুনিয়া গ্রামের মৃতঃ আবুবকর সিদ্দিক ছেলে মারা যান।অপর দুই সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর কনস্টেবল/ ৬০৯ মোঃ সোহেল রানা(২৮), টাঙ্গাইল জেলার ঘাটাইলের উপজেলার, সিংগুরিয়া গ্রামের পিতাঃ মোঃ তোফাজ্জল হোসেন, কে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এসআই আজিজুল হক চিকিৎসাধীন আছেন।

জামালপুরের দুই পুলিশ সদস্যের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে জামালপুরের পুলিশ সুপার, নাছির উদ্দিন আহমেদ শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। কাল (২৫ অক্টোবর) পুলিশ লাইন্স জামালপুরে নিহতদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়, এবং তাদের পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন।
সড়ক দুর্ঘটনায় নিহত দুই পুলিশ সদস্যের মৃত্যুতে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি,দেবদাস ভট্টাচার্য, বিপিএম মহোদয় শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। তাদের আত্মত্যাগ আমাদের আগামী দিনের প্রেরণা হয়ে থাকবে বলে আশা প্রকাশ করেন।

আইজিপি’র শোক প্রকাশ উক্ত মর্মান্তিক সড়ক দুর্ঘটনার কথা বাংলাদেশ পুলিশের সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম(বার), পিপিএম মহোদয় অবগত হবার পর এক শোক বার্তায় বলেন, বাংলাদেশ পুলিশ প্রতিষ্ঠার পর থেকেই জীবন উৎসর্গ করে পেশাগত দ্বায়িত্ব পালন করে থাকেন। মহান স্বাধীনতা যুদ্ধেও এ- বাহিনীর সদস্যগন সমুজ্জ্বল ভুমিকা রেখেছেন। জামালপুর জেলা পুলিশে কর্মরত দুই পুলিশ সদস্যের মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুতে তিনি শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন ও তাদের পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রধানমন্ত্রীর শোকঃ সম্মানিত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম(বার), পিপিএম মহোদয়ের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, শেখ হাসিনা উক্ত ঘটনা সম্পর্কে অবহিত হন। সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যদ্বয়ের অকাল মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন ও তাদের পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। দেশের যে কোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ পুলিশ সদস্যরা যে জীবন উৎসর্গ করে পেশাগত দ্বায়িত্ব পালন করেন তার কথা মাননীয় প্রধানমন্ত্রী শ্রদ্ধার সাথে স্মরণ করেন।