বিজয়নগরের এক যুবক কে গাঁজা সহ আটক করেছে হাইওয়ে পুলিশ

0
681

মুহাম্মদ মহসিন আলী বিজয়নগর

ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোডে গাঁজা সহ আরমান মিয়া (২০) নামের এক যুবককে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ। শনিবার ( ৩০ জুলাই ) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা বিশ্বরোড মোড় বাসস্ট্যান্ড থেকে ৬ কেজি গাঁজা সহ তাকে আটক করা হয়। আটককৃত আরমান মিয়া বিজয়নগর উপজেলার পত্তন ইউপির লক্ষিপুরের খালেক মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, খাঁটিহাতা হাইওয়ে থানার এটিএসআই দীপক, তার সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড বাসস্ট্যান্ডে ট্রাফিক ডিউটি পালন করার সময় লোকাল গাড়ি থেকে নামা এক যুবকের আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার সাথে থাকা চাউলের বস্তা তল্লাশী করে একটি প্যাকেট পাওয়া যায়। প্যাকেটে ৬ কেজি গাঁজা পাওয়া যায়। আরমান মিয়া চাউলের বস্তার ভিতরে, গাঁজা নিয়ে ভৈরব যাচ্ছিল।

এ বিষয়ে খাঁটিহাতা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু জানান, আজ সকালের দিকে বিশ্বরোড বাসস্ট্যান্ড থেকে চাউলের বস্তার ভিতরে রাখা ৬ কেজি গাঁজাসহ বিজয়নগর উপজেলার পত্তন ইউপির লক্ষিপুরের খালেক মিয়া’র ছেলে আরমান মিয়া (২০) কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ।

বিএন/এমএমএ