বিজয়নগরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

0
465

মুহাম্মদ মহসিন আলী বিজয়নগর

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার খড়মপুর থেকে নারী ও শিশু নির্যাতন সহ একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি কে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ। রবিবার ২৪ জুলাই উপজেলার পত্তন ইউপির আদমপুর গ্রামের আলেক শাই এর ছেলে মো. ডালিম ৩৫ কে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

থানা ও পুলিশ সূত্রে জানা যায়, নারী ও শিশু নির্যাতন ১৮৬/১৮, ১ বছরের সাজা প্রাপ্ত, সি এম ৫৭৫/২১, বিজয়নগর থানার মামলা নং ৩০/২০, সি আর ১৮৬/১৮ নারী ও শিশু আইনে ১১(গ)/৩০ পাঃডিঃ ৩/১৯ ধারায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডালিম। গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন থেকে বিভিন্ন জায়গায় লুকিয়ে থেকেছে। সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে এস আই সাইদুল হক এর নেতৃত্বে আখাউড়া উপজেলার খড়মপুর এলাকায়, বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেপ্তার নিশ্চিত করা হয়।

পত্তন ইউপির বিট পুলিশ এস আই সাইদুল হক বলেন, গোপন সংবাদ পেয়ে সাজা প্রাপ্ত আসামী ডালিম এর অবস্থান নিশ্চিত হওয়ার পর সঙ্গীয় অফিসার ফোর্সসহ আখাউড়া থানার খড়মপুর এলাকায় অভিযান পরিচালনা করে ডালিম কে গ্রেফতার করি।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ওসি মো. রাজু আহম্মেদ বলেন, এস আই সাইদুল হক এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে ডালিম নামের একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিএনএমএ