বিজয়নগরে মাদক সহ আটক ১

0
419

মুহাম্মদ মহসিন আলী বিজয়নগর

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১০ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল সহ এক যুবককে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ। বৃহস্পতিবার ২১ জুলাই উপজেলার সিঙ্গারবিল ইউপির শ্রীপুর বড় মসজিদের সামনে থেকে উপজেলার পত্তন ইউপির  লক্ষিপুর গ্রামের উলফত আলী র ছেলে উসমান ২৫ কে আটক করা হয়।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, উপজেলার পত্তন ইউপির লক্ষিপুর গ্রামের উলফত আলী র ছেলে উসমান দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের মাদক ব্যবসা বন্ধ করার জন্য এলাকাবাসী একাধিকবার সামাজিক ভাবে উদ্যোগ নিয়েও সফল হতে পারেনি।

এবিষয়ে পত্তন বিট এর এস আই জুয়েল রানা ভূইয়া বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বিজয়নগর থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল, নিয়মিত মামলায় আসামী গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করি। অভিযানকালে এএসআই সুমন বড়ুয়া ও সঙ্গীয় ফোর্সসহ ১০ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল সহ উসমান হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

বিজয়নগর থানার অফিসার্স ইনচার্জ ওসি মো. রাজু আহম্মেদ বলেন, মাদক সহ উসমান নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিয়মিত মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে।

বিএনটি/এমএ