আখাউড়ায় কারিমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন। 

0
92

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার প্রাণকেন্দ্র সড়ক বাজারের আদর আলী কমপ্লেক্স এর ৪র্থ তলায় মুখরোচক ও রুচিশীল খাবারের সমাহার নিয়ে কারিমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র তাকজিল খলিফা কাজল নেতৃস্থানীয় ও গন্যমান্য ব্যক্তিবর্গ কে সাথে নিয়ে ফিতা ও কেক কেটে রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন। রেস্টুরেন্টটি উদ্বোধন উপলক্ষে সেখানে সকল শ্রেণী পেশার মানুষের এক মিলনমেলা তৈরি হয়। 

এ উপলক্ষে সকাল ১০টায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি মোহাম্মদ সেলিম ভূঁইয়া, সহকারী কমিশনার ভূমি প্রশান্ত চক্রবর্তী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবুল, আমেরিকা ফ্লোরিডা আওয়ামী লীগের নেতা ও  উপজেলা প্রবাসী আওয়ামী লীগের সভাপতি- নেছার আহমেদ খলিফা, পৌর যুবলীগের সভাপতি মনির খান ও সাধারণ সম্পাদক আবু কাউসার ভূইয়া, ছাত্রলীগ সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাসান খলিফা সহ আরো অনেকে। 

অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযুদ্ধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

কারিমা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের উদ্বোধন কালে অতিথিরা বলেন, আখাউড়ার মত একটি শহরে এত সুন্দর নান্দনিক পরিবেশে খবারের রেস্টুরেন্ট এর আগে কখনো ছিল না, এটি হওয়াতে স্থানীয় ও আখাউড়া স্থলবন্দর দিয়ে আগত বিদেশি যাত্রীরা সুন্দর পরিবেশে ও সুলভ মূল্যে খাওয়া-দাওয়া করতে পারবে। এছাড়াও এখানে যেকোনো সামাজিক অনুষ্ঠানের আয়োজন করার সুযোগ তো থাকছেই।

রেস্টুরেন্টের মালিক উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল জানান, আখাউড়া বাসিকে শুধুমাত্র সেবা দেওয়ার উদ্দেশ্য নিয়ে এই রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারটি চালু করেছি, এখানে সকল শ্রেণী পেশার মানুষ স্বাচ্ছন্দে ও সুলভ মূল্যে খাবার গ্রহন করার সুযোগ রয়েছে।