বিজয়নগর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এমদাদ সাগর

0
149

সংগঠনের শৃংখলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার কারণে বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসাইনকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের নির্দেশ প্রদান করে উক্ত শাখার সহ-সভাপতি এমদাদ সাগরকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়েছে।

৩০ মে সোমবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজয়নগর উপজেলা শাখা ছাত্রলীগের নব দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সভাপতি এমদাদ সাগর জানান, বাংলাদেশ ছাত্রলীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী কেন্দ্রীয় কমিটি থেকে আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগের সম্মান মর্যাদা ও আদর্শকে সমুন্নত রেখে বিজয়নগর উপজেলার মুক্তিযুদ্ধের চেতনার পরিচ্ছন্ন সকল ছাত্র সমাজকে সঙ্গে নিয়ে বাংলাদেশ ছাত্রলীগের শক্তিশালী একটি ইউনিট গড়ে তুলতে সর্ব্বোচ চেষ্টা করব ইনশাআল্লাহ। তার জন্য মুজিব আদর্শের ও মুক্তিযুদ্ধের চেতনার সৈনিকদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।