ব্রাহ্মণবাড়িয়া ঘাটুরার ৪ যুবক বিজয়নগরে ছিনতাইকালে আটক ২

0
269

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন ইউনিয়নের ঘাটুরা গ্রামের চার যুবক সীমান্তবর্তী বিজয়নগর উপজেলায় ছিনতাই করতে এসে উপস্থিত জনতার হাতে দুইজন আটক হয়েছে এবং বাকি দুইজন পালিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে গত ১৩ মে শুক্রবার সকাল সারে ৬ টার সময় বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের আলিনগর ব্রিজের দক্ষিণ পাশের রাস্তা মাঝে।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার ঘাটুরা গ্রামের ৪ জনকে বিবাদী করে জেলার নবীনগর থানার হাজী আবদুস ছালামের ছেলে মোঃ কবির হোসেন নামে একজন বাদী হয়ে বিজয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কবির হোসেন বিজয়নগর চম্পকনগর বাজার থেকে বাঁশ কিনার উদ্দেশ্য সে ঐ দিন ভোরে সিএনজি যোগে সিঙ্গারবিল থেকে চম্পকনগর আসার পথে তাকে অপর একটি সিএনজি গতিরোধ করে পুলিশ পরিচয় দিয়ে তার পকেটে ইয়াবা আছে বলে তল্লাশি করার নামে পকেটে থাকা ৫৫৩০ টাকা হাতিয়ে নিয়ে যায়। তাদেরকে তার সন্দেহ হলে সে আশেপাশে মানুষের সাহায্য চেয়ে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে আশেপাশের মানুষ আসলে তারা সিএনজি নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করলে উপস্থিত জনতা দুই জনকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত দুইজন হল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা গ্রামের মৃত মোঃ খালেক খন্দকারের ছেলে আলামিন (২৮) ও মৃত কাজী মজনু মিয়ার ছেলে কাজী মাহিন (৪০)।

পরে তাদেরতে জিজ্ঞাসাবাদ করলে তারা বাকি দুই জনের নাম পরিচয় স্বীকার করেন।স্বীকারোক্তিমূলে বাকি দুইজন এজাহারভূক্ত আসামী হলেন একেই গ্রামের খলিল মোল্লার ছেলে নুর আলম (৪০) ও মৃত এলাই মিয়ার ছেলে ইসমাঈল হোসেন (৩০)।

এ ব্যাপারে বিজয়নগর থানার সেকেন্ড অফিসার এসআই তৌহিদুল ইসলাম জানান,শুক্রবার ভোরবেলা আলীনগর এলাকায় ছিনতাইকালে এলাকাবাসী দুইজনকে আটক করে থানায় হস্তান্তর করেন।এবং ভুক্তভোগী কবির হোসেন মামলা দায়ের করেছেন।আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।