ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর জানাজা সম্পন্ন

0
260

মুহাম্মদ মহসিন আলী

ব্রাহ্মণবাড়িয়ার শহর থেকে মোটরসাইকেলে করে তিন বন্ধু আখাউড়া যাচ্ছিলেন। ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে সড়কেই প্রাণ গেল নাজেল ও নাজিম নামের দুই বন্ধু র। আশঙ্কাজনক অবস্থায় এনামুল নামের আরেকজন কে চিকিৎসকরা ঢাকা পাঠায়। ঢাকায় চিকিৎসাধীন থাকাকালে সে ও মারা যায়। নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার বগইরের ওমর আলীর ছেলে নাজেল (২৫) ও জেলা শহরের দাতিয়ারার মামুন ভূঁইয়ার ছেলে নাজিম ভূঁইয়া (২৪) ও এনামুল (২৬) ।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর আখাউড়া সড়কের চিনাইর নামক স্থানে ৫ মার্চ শনিবার রাত সাড়ে সাতটার দিকে ট্রাক এবং মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে এরা নিহত হয়েছে বলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি মো. এমরানুল ইসলাম নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে নাজিম, নাজেল ও এনামুল নামের তিন বন্ধু একই মোটরসাইকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকে আখাউড়ার উদ্দেশ্যে রওনা হয়। তাদের বহনকারী মোটরসাইকেলটি রাত সাড়ে সাতটার দিকে সুলতানপুর-আখাউড়া সড়কে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মু্খোমুখী সংঘর্ষ হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক নাজিম ও নাজেলকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় গুরুতর আহত এনামুল কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠায়। ঢাকায় চিকিৎসাকালে এনামুল মারা যায়। পুলিশ নিহত তিন বন্ধুর  মরদেহ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর মরদেহ ৬ মার্চ রবিবার বাদ যোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিএন/এম এ